• ১ বৈশাখ ১৪২৮, বৃহস্পতিবার
  • 15 April 2021, Thursday
বিএমসি-র অভিযোগের বিরুদ্ধে আদালতে সনু ছবিঃ ইন্টারনেট

বিএমসি-র অভিযোগের বিরুদ্ধে আদালতে সনু

ওয়েব ডেস্ক প্রতিনিধি

Updated On: 13 Jan 2021 09:53 pm

বারবার করেই বেআইনি নির্মাণ করেন সনু সুদ। এর আগে দু’বার তাঁর জুহুর বাড়িতে বেআইনি নির্মাণ ভেঙে দেওয়া হয়েছে। আবারও তিনি এমন কাজ করলেন --- হলফনামায় এমনটাই জানালো বিএমসি।

গত অক্টোবরে পুলিশের কাছে সনুর বিরুদ্ধে বেআইনি নির্মাণের অভিযোগ দায়ের করে বিএমসি। অভিযোগে বলে হয়েছিল, সনু তাঁর বাড়িকে হোটেলে পরিণত করেছেন। এই অভিযোগের বিরুদ্ধে নগর দায়রা আদালতের দ্বারস্থ হন সনু। সেখানে তাঁর আবেদন খারিজ হয়ে যায়। এরপর বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন তিনি। বুধবার সেই মামলার শুনানিতে হলফনামা দিয়ে নিজেদের বক্তব্য কোর্টকে জানালো বিএমসি।

তাঁর বিরুদ্ধে আনা বিএমসির অভিযোগ উড়িয়ে দিয়ে সনু জানিয়েছেন সব নিয়ম মেনে মহারাষ্ট্র কোস্টাল জোন অথরিটির কাছ থেকে ওই বাড়িটিকে হোটেলে পরিণত করার অনুমতি নিয়েছেন তিনি। করোনা পরিস্থিতিতে সেই অনুমতিপত্র এখনও তাঁর হাতে এসে পৌঁছয়নি বলে জানান তিনি। একই সঙ্গে তিনি এও স্পষ্ট করে দেন যে আইনের বাইরে বেরিয়ে কোন কাজ তিনি করেন না। তিনি জানিয়েছেন করোনা পরিস্থিতিতে ওই বাড়ি তিনি করোনা যোদ্ধাদের জন্য খুলে দিয়েছিলেন। অনুমতিপত্র না পাওয়া গেলে তিনি ফের ওই বাড়িকে বসতবাড়িতে বদলে দেবেন।

সূত্রের খবর বিপাকে পড়ে শুনানির আগে শরদ পাওয়ারের সঙ্গে দেখা করেন সনু। নিজেকে মামলা থেকে বাঁচাতেই কি এই সাক্ষাৎ, প্রশ্ন উঠেছে সেই বিষয়ে। 

Recent Comments:

Leave a Comment: