• ১৫ শ্রাবণ ১৪২৮, শনিবার
  • 31 July 2021, Saturday
অক্সিজেন কন্সেন্ট্রেটর বিস্ফোরণে মৃত গৃহবধূ ছবি প্রতীকী

অক্সিজেন কন্সেন্ট্রেটর বিস্ফোরণে মৃত গৃহবধূ

ওয়েব ডেস্ক প্রতিনিধি

Updated On: 19 Jul 2021 01:16 am


  • Last Update: Jul 19, 2021 23:39 [IST]

ত্রুটিপূর্ণ অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন বিস্ফোরণে রাজস্থানে প্রাণ হারালেন এক মহিলা। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁর স্বামী। জানা গিয়েছে, রাজস্থানের গঙ্গানগর শহরের বাসিন্দা, পেশায় স্কুল শিক্ষক সুলতান সিং সম্প্রতি কোভিড আক্রান্ত হয়েছিলেন।  বর্তমান তিনি বিভিন্ন কোভিড পরবর্তী অসুস্থতায় ভুগছিলেন। সেই কারণেই নিজের চিকিৎসার জন্য  একটি অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন তিনি কিনেছিলেন। 



শনিবার, সেই কন্সেন্ট্রেটর মেশিনটি চালু করেন সুলতান সিংয়ের স্ত্রী সন্তোষ মিনা। মেশিন চালু করার সঙ্গে সঙ্গেই সেটিতে বিস্ফোরণ ঘটে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মেশিনটি থেকে অক্সিজেন লিক করছিল। তারফলেই সন্তোষ মিনা মেশিনে বিদ্যুৎ সংযোগ দেওয়ার  সঙ্গে সঙ্গেই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তীব্রতায় সুলতান সিং এবং তাঁর স্ত্রীর শরীরে আগুন লেগে যায়। 



তাঁদের দুজনের চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে আসেন। তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে প্রাণ হারান সন্তোষ মিনা। শেষ পাওয়া খবর অনুযায়ী এখনও আশঙ্কাজনক অবস্থায় মৃত্যুর সঙ্গে লড়াই করছেন সুলতান সিং। এই বিস্ফোরণে তাঁদের গোটা বাড়ি ক্ষতিগ্রস্ত। 



পুলিশ সূত্রে খবর, যেই দোকানীর থেকে এই মেশিন কেনা হয়েছিল, দুর্ঘটনার প্রকৃত কারণ জানতে তাকে ইতিমধ্যেই হেপাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। একইসঙ্গে জানা গিয়েছে, আক্রান্ত এই দম্পতির ১২ এবং ১০বছরের দুটি পুত্র সন্তান রয়েছে। ঘটনার সময় অন্যত্র থাকার ফলে প্রাণে বেঁচে গিয়েছে তারা।

Recent Comments:

Leave a Comment: