• ১৫ শ্রাবণ ১৪২৮, শনিবার
  • 31 July 2021, Saturday
Reah, Sara, Susant used to drug together ছবি: ইন্টারনেট

আমি, সুশান্ত ও সারা একসঙ্গে নেশা করতাম: রিয়া

ওয়েব ডেস্ক প্রতিবেদন

Updated On: 07 Jun 2021 07:14 pm

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুবার্ষিকীর আর ৭ দিন বাকি। ১৪ জুলাই যত এগিয়ে আসছে ততই চর্চায় উঠে আসছেন প্রয়াত অভিনেতার মৃত্যুপ্রসঙ্গ। সম্প্রতি বলিউড সংবাদমাধ্যমের হাতে উঠে এসেছে একটি চাঞ্চল্যকর তথ্য। একটি সংবাদমাধ্যমের দাবি, সুশান্ত সিং মাদক মামলায় বয়ান দেওয়ার সময় নাকি সারা আলি খানের নামও উল্লেখ করেছেন রিয়া চক্রবর্তী। প্রয়াত সুশান্তের প্রাক্তন প্রেমিকা বলেছেন, সারা তাঁকে গাঁজা এবং মদ্যপানের কথা বলেছিলেন।


ওই সংবাদমাধ্যমের দাবি, বয়ান দেওয়ার সময় নাকি রিয়া ২০১৭-র ৪-৬ জুন সারার সঙ্গে কথোপকথনের কথাও উল্লেখ করেন। সেই অনুযায়ী ওই সময় সারা নাকি নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। বলতেন, নেশা করলে শ্যুটিংয়ের প্রাত্যহিক চাপ থেকে মুক্তি পাওয়া যায়। সারা নাকি রিয়াকে টোটকা দিয়েছিলেন, আইসক্রিম আর গাঁজা একসঙ্গে খেলে শরীরের ব্যথা প্রশমন হয়। অতিরিক্ত পরিশ্রমে গায়ে ব্যথা হলে, সারা এভাবেই তা কমাতেন।

তবে এখানেই শেষ নয়, একটা সময় সারা-রিয়া এবং সুশান্ত এক কলকে থেকে গাঁজা টানতেন বলে জানিয়েছেন রিয়া। মদ্যপানও করতে একসঙ্গে। যদিও এই বক্তব্যগুলি কোনো রেকর্ড আছে কিনা তা নিশ্চিত করতে পারেনি সংশ্লিষ্ট সংবাদসংস্থা। 

Recent Comments:

Leave a Comment: