• ১২ অগ্রহায়ণ ১৪২৭, শুক্রবার
  • 27 November 2020, Friday
শোভন বৈশাখীর আস্তানায় রাতভর আলোচনা ছবিঃ ইন্টারনেট

শোভন বৈশাখীর আস্তানায় রাতভর আলোচনা

ওয়েব ডেস্ক প্রতিনিধি

Updated On: 21 Nov 2020 08:12 pm

আসন্ন বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে বিজেপি নেতৃত্ব শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দপাধ্যায়কে গুরুত্বপূর্ণ পদ দিতে চলেছে।

 

শুক্রবার রাতে শোভন বৈশাখীর বাড়িতে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক এবং রাজ্যের সহকারী পর্যবেক্ষক অরবিন্দ মেনন এবং রাজ্য বিজেপির সহকারী সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী-সহ কিছু নেতা বৈঠকে বসেন। সূত্রের খবর সেই বৈঠক ইতিবাচকভাবেই শেষ হয়েছিল। শনিবার সকালে বৈশাখী জানান, ‘এবার সবাই সেই পুরনো মেজাজে শোভনকে দেখতে পারবেন।‘

জানা গিয়েছে সব ঠিক থাকলে এই বছরের শেষের দিকেই বিজেপির হয়ে সক্রিয়ভাবে কাজে নামতে দেখা যেতে পারে শোভন ও বৈশাখীকে।  

অন্যদিকে, শনিবার দিন গড়ানোর সঙ্গেই বদলে গেল ছবি। এদিন সকালে রাজ্য বিজেপির তরফ থেকে ফোন করে শোভনকে রবিবার দলের বিজয়া সম্মিলনীতে যোগ দেওয়ার আমন্ত্রণ জানানো হয়েছে। বলা হয়েছে, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁকে ওই কর্মসূচিতে থাকতে বলেছেন। অথচ বৈশাখীর কাছে তেমন কোন আমন্ত্রণ আসেনি। এই ঘটনায় শোভনের ঘনিষ্ঠ মহলের ধারণা ইচ্ছাকৃতভাবে এই বিভাজন করছে রাজ্য বিজেপির একাংশ।

বিজেপির তরফে বিজয়া সম্মিলনীর আয়োজন করছেন সুমন বন্দ্যোপাধ্যায়। এই ঘটনায় তিনি বলেন, কারও মধ্যে বিভেদ সৃষ্টির জন্য নয়, দল যাকে ডাকা প্রয়োজন মনে করেছে তাঁকেই ডাকা হয়েছে। এর পেছনে অন্য কোন উদ্দেশ্য খুঁজতে যাওয়ার অর্থ হয়না বলে মন্তব্য করেন তিনি। 

Share via Whatsapp

Recent Comments:

Leave a Comment: