• ১৫ শ্রাবণ ১৪২৮, শনিবার
  • 31 July 2021, Saturday
Dhankhar Don't Want Action Against Sister Mamata ছবি: ইন্টারনেট

বোনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চান না ধনখড়

ওয়েব ডেস্ক প্রতিবেদন

Updated On: 28 Jun 2021 09:38 pm

মুখ্যমন্ত্রীর সমস্ত অভিযোগকে ‘অসত্য এবং বিভ্রান্তিকর’ উল্লেখ করে ফুৎকারে উড়িয়ে দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এদিন বলেন, ‘ভুল তথ্য দিচ্ছেন মুখ্যমন্ত্রী। আপনাদের রাজ্যপালের নাম জৈন-হাওয়ালাকাণ্ডের চার্জশিটে নেই।’ এর পাশাপাশি তিনি দুঃখপ্রকাশ করে বলেন, ‘এত বড় মাপের একজন নেতা এবং রাজনীতিবিদের কাছ থেকে এমন মন্তব্য গ্রহণযোগ্য নয়।’ প্রকারান্তরে, তিনি মিডিয়াকেও দায়ী করেন। তিনি মন্তব্য করেন মিডিয়া যে এতটা চুপ থাকবে তাও তিনি ভাবেননি।





মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে এদিন তিনি বলেন, ‘আমি তাঁকে ছোট বোন মনে করি। শ্রদ্ধা করি, সম্মান করি। কিন্তু উনি যা বলেছেন তা সত্য নয়। চার্জশিটে নাম ছিল রাজনীতিবিদ যশবন্ত সিনহা ও অজিত পাঁজার। পরে তাঁরা অভিযোগ থেকে মুক্ত হন।’ এর সঙ্গে তিনি যোগ করেন, ‘ছোট বোনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া যায় না।’





উল্লেখ্য, জিটিএ-তে দুর্নীতি নিয়ে সরব হয়েছিলেন রাজ্যপাল। ক্যাগকে দিয়ে অডিট করিয়ে এই দুর্নীতির আখড়া ভাঙার পক্ষে মত প্রকাশ করেন রাজ্যপাল। এর প্রেক্ষিতে মুখ্যমন্ত্রী বলেন, যিনি নিজেই দুর্নীতিতে জড়িয়েছিলেন, তিনি আবার দুর্নীতির বিরুদ্ধে কথা বলছেন। জৈন-হাওয়ালা কাণ্ডের চার্জশিটে একজন ধনখড়ের নাম ছিল। উনি প্রথমে প্রভাব খাটিয়ে চার্জশিট থেকে নাম বাদ দেন। পরবর্তীতে একটি রিট পিটিশনে ফের তাঁর নাম সংযুক্ত করা হয়, যে মামলাটি এখনও চলছে।

Recent Comments:

Leave a Comment: