• ১২ কার্তিক ১৪২৭, বুধবার
  • 28 October 2020, Wednesday
About Us

সময় বদলেছে, বদলেছে যুগ। জীবন এখন গতিময়। আর যুগের দাবি মেনে পাল্টেছে সংবাদ মাধ্যমের ফরম্যাট। সংবাদপত্র থেকে টেলিভিশন হয়ে খবর এখন আপনার হাতের মুঠোয় ধরা মুঠোফোনের স্ক্রিনে। মানে, মোবাইলেই গোটা পৃথিবীর টাটকা খবর হাজির আপনার চোখের সামনে। চারপাশে যা ঘটছে তা মুহূর্তে পৌঁছে যাচ্ছে আপনার কাছে। প্রযুক্তির দৌলতে আপনি এখন ২৪ ঘণ্টাই খবরের মধ্যে রয়েছেন।


আপনার চারপাশে যা ঘটে চলেছে সেটাকেই সঠিক ভাবে তুলে ধরার চেষ্টা করব আমরা। সেনসেশন নয়, রায় নয়, মতামত নয়, শুধু খবরটুকুই তুলে ধরব। আপনার শহর, আপনার রাজ্য, আপনার দেশ এমনকি গোটা পৃথিবীর হাল-হকিকতকে পেশ করতেই আমরা নিয়ে আসছি এই নতুন নিউজ পোর্টাল ‘নিউZ আওয়ার’।


আমাদের পিছনে কোনো মিডিয়া ব্যারন নেই। নেই কোনো শিল্পগোষ্ঠী। বিশেষ কোনো রাজনৈতিক দলের আনুকূল্যেও তৈরি হয়নি ‘নিউZ আওয়ার’। আমাদের কোনো ‘রং’ নেই। ফলে কারুর পক্ষে বা বিপক্ষে থাকার কোনো দায় নেই আমাদের। আমরা খবরের পক্ষে। মানুষের পক্ষে। সাদাকে ‘সাদা’ অথবা কালোকে ‘কালো’ বলতে আমাদের কোনো দ্বিধা বা ভয় নেই। একদল তরুণ তুর্কি শুধু খবরকে ভালোবেসে আর অদম্য জেদকে সম্বল করে আপনাদের জন্য নিয়ে এসেছে এই নিউজ পোর্টাল। যেখানে শুধু আমাদের টিম নয়,খবর করার অংশীদার হবেন আপনিও। হ্যাঁ, আপনিও হয়ে উঠতে পারেন আপনার এলাকার রিপোর্টার। ‘নিউZ আওয়ার’ খুলে রেখেছে সেই পথও।


এই পোর্টালে প্রতি মুহূর্তে ঘটে চলা ঘটনার আপডেট যেমন পাবেন, তেমনই পাবেন রাজনীতি, খেলা, বিনোদন, ব্যবসা, ভ্রমণ ও ফ্যাশনের দুনিয়ার টাটকা খবরাখবর।


‘নিউZ আওয়ার’ একটি আদ্যোপান্ত বাংলা ভাষার নিউজ পোর্টাল। আর যেখানে বাংলা ভাষা রয়েছে সেখানে সাহিত্যচর্চা হবে না, তা কী করে হয়? এই পোর্টালে নানা বিষয়ে নিয়মিত লিখবেন বহু নামী ব্যক্তিত্ব। আবার একই সঙ্গে লিখবেন তরুণ প্রজন্মের লেখকরা। বাংলা ভাষার চর্চাকে আরও এগিয়ে নিয়ে যেতে আমরা বসাচ্ছি ‘রবিবারের মজলিশ’। আমরা চাই ‘নিউZ আওয়ার’ হয়ে উঠুক একটা প্ল্যাটফর্ম, যেখানে দাঁড়ালে খোলা মনে বাংলা ভাষা চর্চার নিভৃত পরিসরটুকু খুঁজে পাওয়া যাবে।


আপনারা পাশে থাকলে খবরের দুনিয়ায় 'মুক্তকণ্ঠ' হয়ে উঠবে 'নিউZ আওয়ার'।


'গুজবে নয়, খবরে থাকুন...'